Tuesday, September 8, 2015

SAGORIKA VODa

 
 
মনে মনে আমিও শিমু আন্টিকে নিয়ে চিন্তা ভাবনা করতাম। তার ভরাট পাছা আর দুধ দেখতে আমি নানান উছিলায় ওনাদের বাড়ি যেতাম। কিন্তু তেমন একটা সুবিধা করতে পারছিলাম না।
এমনি সময় শিমু আন্টির গলা শুনতে পেলাম মা এর রূম থেকে। ভয়ে আমার গলা শুকিয়ে এল। আমার মা বেশ রাগী, আজ মনে হয় আমার আর রক্ষা নাই। দরজা বন্ধ করে চোখ বন্ধ করে খাটে বসে থাকলাম। কতক্ষন এভাবে চোখ বন্ধ অবস্থায় ছিলাম জানিনা, চুলে
  হাতের স্পর্শে চোখ মেললাম। শিমু আন্টি!
উনি হাসি মুখ করে বললেনকি ব্যাপার শুভ, সন্ধ্যে বেলায় এরকম চোখ বন্ধ করে বসে আছ কেন?
বিগলিত আমিকলেজে প্র্যাক্টিকাল ক্লাসে চাপ তো! তাই
বারবার চোখ ওনার সরে যাওয়া আঁচলের পাশ দিয়ে বুকের খাঁজে চলে যাচ্ছিল। আর মনে মনে ভাবছিলাম, সাগর মনে হয় আন্টি কে কিছু বলেনি।
উনি বললেনশুভ আমাকে একটু সাহায্য করতে হবে।
কি সাহায্য আন্টি?
মামনি (মানে সাগর) ঠিকঠাক মতো অঙ্ক করতে পারছে না, ক্লাসে বোধহয় মনযোগী না। ওর বাবা বলছিল তুমি যদি প্রতিদিন আধঘন্টা করে সম্য দিতে?
এই তো সুযোগ! সাতপাঁচ না ভেবে বললামমাকে বলেছেন?
হ্যাঁ হ্যাঁ আপাকে আগেই বলে নিয়েছি, তুমি শুধু সময় দিলেই হবে।
মনে মনে ভাবলাম টাকা দিবে কিনাতাছাড়া শিমু আন্টিকে এবার সবসময় কাছ থেকে দেখতে পারব। মন্দ কি! আমি নিরব সম্মতি দিয়ে দিলাম।

সাগর আমার সামনে বাধ্যগত ছাত্রীর মত মাথা নিচু করে বসে আছে। বই থেকে কয়েকটা অঙ্ক করতে দিলাম যাতে বুঝতে পারি সে আসলে অঙ্কে কেমন? বাথরূম থকে পানি ঢালার শব্দ পাচ্ছি! মনে এক অদ্ভুত আনন্দ। মামেয়েকে একসাথে দেখতে পাব। আমার যৌনতা নতুন মাত্রা পাবে। ব্লাউজ ছাড়া ভিজে কাপড় গায়ে শিমু আন্টি আসলেন।
শুভ কখন আসলে? সাগরতো সকাল থেকে তৈরি তুমি আসবে বলে।
হঠাআসা হাওয়ায় নৌকার পালে যেমন ধাক্কা লাগে, আমিও তেমনি ধাক্কা খেলাম, অভাবনীয়! ভাবনার জগতে ডুবে গেলাম। সাবানের মিষ্টি গন্ধে আবার ফিরে এলাম।
আমি কাপড়টা ছেড়ে এসে চা দিচ্ছি, তুমি বোস।
ভিজে কাপড়ে উনি বেরিয়ে গেলেন। আর আমার বাজপাখীর মত চোখ সাদা মাখনের মত চকচকে শরিরের গোপঅন অথচ কিছুটা উন্মুক্ত অংশস্মিত হাসিমাখা মুখ, ভিজে উরু, কাপড়ে সেঁটে থাকা পাছা, স্তনের আভাউফ! মন বলছিল এক ছুটে পাশের রূমে গিয়ে চেপে ধরি!

No comments:

Post a Comment